মেনু নির্বাচন করুন

শিরোনাম
দৈনিক সত্যের সকাল (অনলাইন নিউজ পোর্টাল)
সম্পাদক
মো আনোয়ার হোসেন
যোগাযোগ

মোহনপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, রুম-২০১, (২য় তলা), মোহনপুর-৬২২০, রাজশাহী, বাংলাদেশ।

ফোন
+880968221055
ইতিহাস

দৈনিক সত্যের সকাল হল একটি অনলাইন নিউজ পোর্টাল যার লক্ষ্য সারাদেশের দর্শকদের জন্য সঠিক এবং বস্তুনিষ্ঠ সংবাদ এবং মতামত প্রদান করা। 'আমরা সত্যের পথযাত্রী' স্লোগান নিয়ে, অনলাইন নিউজ পোর্টালটি ২৯ নভেম্বর ২০২০ সালে যাত্রা শুরু করে। এর সাহসী সাংবাদিকতার কারণে, অনন্য বিন্যাস এবং ডিজাইন সহ সমৃদ্ধ বিষয়বস্তু এবং উপস্থাপনার কারণে,দৈনিক সত্যের সকাল দ্রুত জনপ্রিয় হয়ে উঠেছে । মানুষের হৃদয়, এমনকি অত্যন্ত পরিশীলিত এবং ধর্মান্ধ পাঠকরাও এটির প্রতি তাদের আনুগত্য বাড়িয়েছে। সেই থেকে, দৈনিক সত্যের সকাল তার ডিজিটাল কন্টেন্ট এর মাধ্যমে বিশ্বের ২০০টি দেশ ও অঞ্চল সহ বাংলাদেশের প্রতিটি কোণ আলোকিত করেছে।

দৈনিক সত্যের সকাল; জাতীয় খবর এবং প্রতিটি উপজেলার খবরের উপর অতিরিক্ত জোর দেয়। যাইহোক, এটি রাজনীতি, অর্থনীতি, যুদ্ধ এবং শান্তি, আন্তর্জাতিক, খেলাধুলা, বিনোদন, শিক্ষা, তথ্য ও প্রযুক্তি, বৈশিষ্ট্য, চাকরি, ধর্ম, জীবনধারা এবং কলামের মতো বিভিন্ন বিভাগও কভার করে।

এই অনলাইনটি অন্যান্য অনলাইন নিউজ পোর্টালগুলির থেকে আলাদা এবং অনন্য কারণ এটি ‘মাল্টিমিডিয়া’ সাংবাদিকতা অনুশীলন করে, যা পাঠকদের অডিও, ভিডিও, ইনফোগ্রাফিক এবং ওয়েব স্টোরি সহ দেশ-বিদেশের খবর সরবরাহ করে।